অসুস্থ হয়ে এজলাস কক্ষেই শুয়ে পড়েন পরীমনি - কক্সবাজার কন্ঠ

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪ ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সোমবার

প্রকাশ :  ২০২১-১০-১০ ১৪:৩৮:৪১

অসুস্থ হয়ে এজলাস কক্ষেই শুয়ে পড়েন পরীমনি

অসুস্থ হয়ে এজলাস কক্ষেই শুয়ে পড়েন পরীমনি

নিউজ ডেস্ক : রাজধানীর বনানী থানায় দায়ের করা মাদকের মামলায় রোববার (১০ অক্টোবর) আদালতে হাজিরা দিতে এসে তীব্র অসুস্থ হয়ে এজলাস কক্ষে শুয়ে পড়েন পরীমনি। ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সত্যব্রত শিকদারের আদালতে জামিন শুনানির পর এ ঘটনা ঘটে। এদিকে, আদালত তার জামিন আবেদন মঞ্জুর করেছেন।

রোববার দুপুর পৌনে ২টার দিকে আদালতে হাজির হন পরীমনি। এজলাসের সামনের বেঞ্চে বসে থাকেন তিনি। ওই সময় তাকে অসুস্থ দেখাচ্ছিল। তার আইনজীবীও অসুস্থতার বিষয়টি জানান।
২টা ১২ মিনিটে আদালতের কার্যক্রম শুরু হয়। এ সময় বেঞ্চ থেকে উঠে আসামির কাঠগড়ায় যান পরীমনি। শুনানি চলাকালে পরীমনি সেখানে ছটফট করছিলেন। মুখের মাস্ক সরিয়ে শ্বাস নিচ্ছিলেন তিনি। শুনানি শেষে আদালত তার জামিন মঞ্জুর করেন। পরে তিনি ওই আদালত থেকে বের হয়ে পাশের আদালতের সামনে গিয়ে দাঁড়ান। সেখানে গণমাধ্যমকর্মীরা পরীমনির ছবি, ভিডিও করতে ভিড় জমান। পুলিশ ভিড় কমানোর চেষ্টা করে। পরে পরীমনি আবার আদালতের ভিতরে চলে যান। সেখানে গিয়ে অসুস্থ হয়ে পড়েন পরীমনি। কবীর হাওলাদারের পায়ের ওপর মাথা দিয়ে বসে থাকেন পরীমনি। পরে তার মাথায় পানি দেওয়া হয়। এর পর বেঞ্চের ওপর শুয়ে পড়েন তিনি। পরে কিছুট সুস্থ বোধ করলে আদালত থেকে চলে যান পরীমনি

আরো সংবাদ