কক্সবাজারে কেএসআরএম গলফ টুর্নামেন্ট সম্পন্ন - কক্সবাজার কন্ঠ

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪ ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সোমবার

প্রকাশ :  ২০২২-০৩-২৯ ১৪:৪২:২২

কক্সবাজারে কেএসআরএম গলফ টুর্নামেন্ট সম্পন্ন

সংবাদ বিজ্ঞপ্তি :  কক্সবাজার গলফ অ্যান্ড কান্ট্রি ক্লাবে প্রথম কেএসআরএম ইনডিপেনডেন্ট কাপ গলফ টুর্নামেন্ট সম্পন্ন হয়েছে। ২৪ মার্চ থেকে ২৬ মার্চ পর্যন্ত এই টুর্নামেন্টের আয়োজন করে ইস্পাত শিল্প প্রতিষ্ঠান কেএসআরএম।

অনুষ্ঠানের প্রধান অতিথি কক্সবাজার গলফ অ্যান্ড কান্ট্রি ক্লাবের প্রেসিডেন্ট মেজর জেনারেল মো. ফখরুল আহসান বেলুন উড়িয়ে টুর্নামেন্টের উদ্বোধন করেন। এসময় উপস্থিত ছিলেন ভাইস প্রেসিডেন্ট ব্রিগেডিয়ার জেনারেল সৈয়দ মো. মোতাহের হোসেইন, কেএসআরএমের পরিচালক (প্লান্ট) কমোডর (অব.) এমএস কবির, মহাব্যবস্থাপক (মার্কেটিং রিসার্চ অ্যান্ড ডেভেলপমেন্ট) কর্নেল (অব.) মো. আশফাকুল ইসলাম, মহাব্যবস্থাপক (মানবসম্পদ ও প্রশাসন) সৈয়দ নজরুল আলম, ব্যবস্থাপক (ব্র্যান্ড) এস এম মাহমুদুল হাসান ও জ্যেষ্ঠ কর্মকর্তা মিজান-উল-হকসহ উর্ধ্বতন কর্মকর্তারা।

সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি বলেন, দেশের অন্যতম ইস্পাত প্রস্তুতকারী শিল্প প্রতিষ্ঠান কেএসআরএম এ টুর্নামেন্টের আয়োজন করায় আমরা আনন্দিত। আমার বিশ্বাস এই ধরণের নিয়মিত আয়োজন জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে। কেএসআরএমের পক্ষে কমোডর (অব.) এম এস কবির প্রধান অতিথি ও টুর্নামেন্ট সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ জানিয়ে আয়োজনের ধারাবাহিকতা রক্ষার আশাবাদ ব্যক্ত করেন। পরবর্তীতে র‌্যাফেল ড্র ও খেলোয়াড়দের পুরস্কার বিতরণের মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্ত ঘোষণা করা হয়। সূত্র- আজাদী

 

আরো সংবাদ