কক্সবাজার কণ্ঠ এর ইফতার মাহফিল সম্পন্ন - কক্সবাজার কন্ঠ

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪ ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সোমবার

প্রকাশ :  ২০২২-০৪-২৬ ১৫:১৯:০৭

কক্সবাজার কণ্ঠ এর ইফতার মাহফিল সম্পন্ন

কক্সবাজার কণ্ঠ এর ইফতার মাহফিল সম্পন্ন

নিজস্ব প্রতিবেদক : কক্সবাজারের জনপ্রিয় অনলাইন পোর্টাল কক্সবাজার কণ্ঠ ডট কম এর ইফতার মাহফিল সম্পন্ন হয়েছে। মঙ্গলবার (২৬ এপ্রিল) বিকালে শহরের সায়মন সড়কের রান্নাঘর হল রুমে অনুষ্ঠিত ইফতার মাহফিলে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আরটিভি কক্সবাজার জেলা প্রতিনিধি ও দৈনিক গণসংযোগের সম্পাদক ও প্রকাশক সাইফুর রহিম শাহীন, বাংলাদেশের খবর ও ফাইন্যান্সিয়াল পোস্ট এর কক্সবাজার জেলা প্রতিনিধি ও দৈনিক গণসংযোগের বার্তা সম্পাদক শহীদুল্লাহ্ কায়সার, ইসলামি ব্যক্তিত্ব কাজী সিরাজুল ইসলাম সিদ্দিকী ,উন্নয়ন কর্মী ইয়াকুব নান্নু, ব্যবসায়ী জসিম উদ্দিন ও সমাজ সেবক শওকত আলম। ইফতার আগে অনলাইন পোর্টালের সম্পাদক ও প্রকাশক জসিম উদ্দিন সিদ্দিকী তাঁদের বরণ করে নেন। উক্ত মাহফিলে কক্সবাজার কন্ঠ এর সিনিয়র প্রতিবেদক ঈসমাঈল শাহসহ  কর্মরত সংশিষ্টরা উপস্থিত ছিলেন।

এ সময় আগত অতিথিরা কক্সবাজার কণ্ঠ ডট কম এর উত্তরোত্তর সফলতা কামনা করেন। বস্তুনিষ্ঠ সংবাদ প্রচারে অবিচল থাকার নীতি অব্যাহত রাখার অনুরোধ জানান। এরপর দেশ ও জাতির উন্নতি কামনায় মোনাজাত পরিচালনা করেন কাজী সিরাজুল ইসলাম সিদ্দিকী।
সন্ধ্যায় ধর্মীয় রীতি অনুসরণ করে মাহফিলে আগতদের মাঝে ইফতার বিতরণ করা হয়। এরপর একটি বেসরকারি সংস্থার দেয়া স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী আগতদের হাতে তুলে দেন কক্সবাজার কণ্ঠ ডট কম সম্পাদক জসিম উদ্দিন সিদ্দিকী।

 

আরো সংবাদ