খুরুলিয়ায় ইয়াবাসহ মহিলা কারবারী গ্রেফতার - কক্সবাজার কন্ঠ

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪ ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

প্রকাশ :  ২০২৩-০৭-১৯ ১২:৫২:২৪

খুরুলিয়ায় ইয়াবাসহ মহিলা কারবারী গ্রেফতার

খুরুলিয়ায় ইয়াবাসহ মহিলা কারবারী গ্রেফতার

সংবাদ বিঞ্জপ্তি : কক্সবাজারের সদর থানাধীন খুরুলিয়া নোয়াপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে ১৮ হাজার ইয়াবা উদ্ধারসহ একজন মহিলা মাদক কারবারী র‌্যাব-১৫ কর্তৃক গ্রেফতার হয়েছে।

র‌্যাব-১৫, কক্সবাজার এর আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে, কক্সবাজার জেলার সদর থানাধীন ঝিলংজা ইউনিয়নের খুরুলিয়া নয়াপাড়া এলাকায় একজন মাদক কারবারী মাদকদ্রব্য ইয়াবা বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে। এমন সংবাদের ভিত্তিতে অদ্য ১৯ জুলাই ২০২৩ খ্রিঃ অনুমান ১৩.০০ ঘটিকায় র‌্যাব-১৫, কক্সবাজার এর সিপিএসসি এর একটি চৌকস আভিযানিক দল বর্ণিত স্থানে মাদক বিরোধী বিশেষ পরিচালনার করে। অভিযান পরিচালনাকালে র‌্যাবের উপস্থিতি বুঝতে পেরে কৌশলে পালানোর চেষ্টাকালে কহিনুর আক্তার নামে একজন মহিলা মাদক কারবারীকে গ্রেফতার করা হয়। উপস্থিত সাক্ষীদের সম্মুখে বিধি মোতাবেক আটককৃত ব্যক্তির দেহ ও সাথে থাকা শপিং ব্যাগ তল্লাশী করে সর্বমোট ১৮,০০০ (আঠার হাজার) পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত মহিলা মাদক কারবারীর বিস্তারিত পরিচয় কহিনুর আক্তার (৩৫), স্বামী-নুরুল আলম, সাং-তেচ্ছিপুল, থানা-সদর, জেলা-কক্সবাজার বলে জানা যায়। আটককৃত মাদক কারবারী জানায়, সে দীর্ঘদিন যাবত এই মাদক ব্যবসায়ের সাথে জড়িত এবং অবৈধভাবে পার্শ্ববর্তী সীমান্তবর্তী এলাকা হতে মাদক সংগ্রহ করে কক্সবাজার শহরের বিভিন্ন স্থানে বিক্রয় করে থাকে।

উদ্ধারকৃত মাদকদ্রব্য ইয়াবাসহ ধৃত ব্যক্তির বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণার্থে কক্সবাজার জেলার সদর মডেল থানায় লিখিত এজাহার দাখিল করা হয়েছে।

আরো সংবাদ