খুরুশকুলে মেম্বার প্রার্থীর সমর্থককে হত্যা চেষ্টার অভিযোগ - কক্সবাজার কন্ঠ

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪ ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

প্রকাশ :  ২০২১-১১-০২ ১৬:৫৭:০৯

খুরুশকুলে মেম্বার প্রার্থীর সমর্থককে হত্যা চেষ্টার অভিযোগ

বার্তা পরিবেশক : কক্সবাজার সদরের খুরুশকুলে ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে মেম্বার প্রার্থীর সমর্থককে হত্যা চেষ্টা, মারধর, ছিনতাই ও ভাংচুরের অভিযোগ উঠেছে। এ ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

অভিযোগে জানা গেছে, পহেলা নভেম্বর বিকেল সাড়ে ৩টার দিকে খুরুশকুল টাইমবাজারস্থ মাছবাজার এলাকায় ৮নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী মো: নাছির উদ্দিনের নির্বাচনীয় প্রচারনার কাজে ব্যবহৃত টমটম গাড়ীর উপর লাঠিসোটা, কিরিচ ও ধারালো অস্ত্রসহ হামলা চালায় দুর্বৃত্তরা।

টমটম গাড়ীতে থাকা উল্লেখিত মেম্বার প্রার্থীর সমর্থক ৮নং ওয়ার্ড মনুপাড়ার মৃত মোজাম্মেলের ছেলে মো: জালাল উদ্দিন (২২), আহমদ বৈদ্যের ছেলে মো: সোলায়মান (২৫) ও মো: গফুরের ছেলে মো: করিম (২৮) দুর্বৃত্তদের হামলায় জখমপ্রাপ্ত হন।

এ সময় টাইমবাজার মেহেদী পাড়ার বদর মিস্ত্রির ছেলে মো: সাদ্দাম (২৮), মো: হাবিবের ছেলে মো: রিয়াদ উদ্দিন পাপ্পা (২২), বদর মিস্ত্রির ছেলে মো: সাজ্জাদ (২৫)সহ আরো একাধিক দুর্বৃত্ত মো: করিমকে হত্যার উদ্দেশ্যে ধারালো ছুরি দিয়ে আঘাত করে। এতে তার বাম হাতের তালুতে ছুরিকাঘাত হয়।

এছাড়া দুর্বৃত্তরা উল্লেখিত ৩জনের কাছ থেকে মোবাইল, নগদ টাকাসহ বিভিন্ন মালালাল ছিনতাই এবং নির্বাচনী প্রচারনায় ব্যবহৃত টমটম ও মাইক ভাংচুর করে।

এ ঘটনার পর প্রতিদ্বন্দ্বি দু’প্রার্থীর সমর্থকদের মাঝে উত্তেজনা বিরাজ করছে। মেম্বার প্রার্থী নাছির উদ্দিন আরও অভিযোগ করেন, প্রতিদ্বন্দ্বি প্রার্থীর উচ্ছৃংখল সমর্থকরা ঘটনার পর থেকে তাদের সমর্থকদের প্রাণ নাশের হুমকি দিচ্ছে, পোস্টার ছিঁড়ে ফেলছে এবং নির্বাচনী প্রচারণায় বাঁধা সৃষ্টি অব্যাহত রেখেছে।

তিনি এ বিষয়ে কক্সবাজার সদর মডেল থানা এবং নির্বাচন সংশ্লিষ্ট কর্তৃপক্ষ বরাবর অভিযোগ দায়ের করেছেন বলে জানান।

আরো সংবাদ