টেকনাফে অপহৃত শিশু শিক্ষার্থীর মরদেহ উদ্ধার - কক্সবাজার কন্ঠ

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪ ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সোমবার

প্রকাশ :  ২০২৩-০৭-২৮ ১৪:০২:৫৫

টেকনাফে অপহৃত শিশু শিক্ষার্থীর মরদেহ উদ্ধার

টেকনাফে অপহৃত শিশু শিক্ষার্থীর মরদেহ উদ্ধার

বার্তা পরিবেশক :  কক্সবাজারের টেকনাফে অপহরণের ২৩ ঘণ্টার মাথায় শিশু শিক্ষার্থী ফারিহা জান্নাতের (৮) মরদেহ উদ্ধার করা হয়েছে। শুক্রবার (২৮ জুলাই) বিকেল ৫টার দিকে নিজ শিক্ষা প্রতিষ্ঠান হ্নীলা দারুস্ সুন্নাহ মাদ্রাসার পেছনে মরদেহটি পাওয়া যায় বলে নিশ্চিত করেছেন হ্নীলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রাশেদ মোহাম্মদ আলী।

এর আগে চেয়ারম্যান জানান, গেল বৃহস্পতিবার সন্ধ্যা ৭ টার দিকে বাড়ির সামনে রাস্তা থেকে অপহরণ করা হয় ফারিহাকে। ফারিহা টেকনাফের হ্নীলা ইউনিয়নের পশ্চিম সিকদার পাড়ার সানা উল্লাহর মেয়ে এবং হ্নীলা দারুস সুন্নাহ মাদ্রাসায় তৃতীয় শ্রেণির ছাত্রী।

ফারিহার বাবা ছানা উল্লাহ বলেন, বৃহস্পতিবার সন্ধ্যায় নিজ বাড়ির সামনে রাস্তা থেকে মেয়েকে তুলে নিয়ে যায় দুর্বৃত্তরা। এরপর বিভিন্ন জায়গায় খোঁজ-খবর নিয়ে কোথাও তার সন্ধান পাওয়া যাননি। রাতে আমার মোবাইল ফোনে ০১৮৪৬৪৫৫৫০৫-এ নম্বর থেকে কল করে মুক্তিপণ হিসেবে পাঁচ লাখ টাকা দাবি করা হয়।

বিষয়টি স্থানীয় চেয়ারম্যানের মাধ্যমে আইনশৃঙ্খলা বাহিনীকে অবহিত করা হয়েছিল। মরদেহ উদ্ধারের পর টেকনাফ থানার ওসি মোহাম্মদ জোবাইর সৈয়দ বলেন, ‘শিশুর মরদেহ উদ্ধার করা হয়েছে। এ বিষয়ে বিস্তারিত পরে জানাচ্ছি।

 

 

আরো সংবাদ