টেকনাফে ৭ লাখ ইয়াবা জব্দ করল কোস্টগার্ড - কক্সবাজার কন্ঠ

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪ ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সোমবার

প্রকাশ :  ২০২৩-০৮-০৯ ১৪:৫৬:৫৮

টেকনাফে ৭ লাখ ইয়াবা জব্দ করল কোস্টগার্ড

টেকনাফে ৭ লাখ ইয়াবা জব্দ করল কোস্টগার্ড

বার্তা পরিবেশক : কক্সবাজারের টেকনাফে ৭ লাখ ইয়াবা জব্দ করেছে কোস্টগার্ড। বুধবার (৯ আগস্ট) ভোরে টেকনাফ মেরিন ড্রাইভ সংলগ্ন মিঠা পানির ছড়া ঘাট থেকে এসব ইয়াবা জব্দ করা হয়। বুধবার (৯ আগষ্ট) দুপুরে কোস্টগার্ড সদর দফতরের মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট কমান্ডার আব্দুর রহমান এ তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, বুধবার ভোররাতে একটি মাছ ধরার ইঞ্জিনচালিত নৌকা সমুদ্র থেকে মেরিন ড্রাইভ সংলগ্ন মিঠা পানির ছড়া ঘাটে ভিড়ে। সেখানে ৪টি বস্তাসহ চার ব্যক্তিকে ঘাটে নামিয়ে দিয়ে নৌকাটি আবার সমুদ্রে চলে যায়।

নৌকা থেকে নামা ব্যক্তিদের গতিবিধি সন্দেহজনক মনে হলে কোস্টগার্ড সদস্যরা তাদেরকে থামার সংকেত দিলে তারা বস্তাগুলো ফেলে দৌড়ে পালানোর চেষ্টা করে। এসময় কোস্টগার্ড সদস্যরা ওই ব্যক্তিদের ধাওয়া করলে তারা দ্রæত ঝাউবনের গহীনে পালিয়ে যায়।

এরপর ফেলে যাওয়া বস্তাগুলো উদ্ধার করে তল্লাশি চালিয়ে ৭ লাখ ইয়াবা জব্দ করা হয়। পাচারকারীরা ঝাউবনের গহীনে পালিয়ে যাওয়ায় কাউকে আটক করা সম্ভব হয়নি বলে লেফটেন্যান্ট কমান্ডার আব্দুর রহমান জানান।  তিনি আরও বলেন, জব্দ করা ইয়াবা পরবর্তীতে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য টেকনাফ থানায় হস্তান্তর করা হয়েছে।

আরো সংবাদ