ট্রাক ও পিকআপের মধ্যে মুখোমুখি সংর্ঘষে নিহত ১ - কক্সবাজার কন্ঠ

বৃহস্পতিবার, ২ মে ২০২৪ ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

প্রকাশ :  ২০২২-০৬-১৩ ১০:১৪:১৮

ট্রাক ও পিকআপের মধ্যে মুখোমুখি সংর্ঘষে নিহত ১

নিজস্ব প্রতিবেদক : চকরিয়ায় মিনিট্রাক ও যাত্রিবাহী পিকআপের মধ্যে মুখোমুখি সংর্ঘষে একজন নিহত এবং তিনজন আহত হয়েছে। সোমবার (১৩ জুন) সকাল পৌন ১১ টায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়া উপজেলার হারবাং এলাকায় এ ঘটনা ঘটে বলে জানান চিরিঙ্গা হাইওয়ে থানা পুলিশের ইনচার্জ পরিদর্শক মোর্শেদুল আলম ভূঁইয়া।

নিহত মোহাম্মদ নোমান (২০) চকরিয়া উপজেলার কৈয়ারবিল ইউনিয়নের মধ্য কৈয়ারবিল এলাকার শাহাব উদ্দিনের ছেলে। তবে আহত ৩ জনের নাম ও পরিচয় তাৎক্ষণিকভাবে জানাতে পারেননি হাইওয়ে পুলিশের এ পরিদর্শক। নিহত ও আহতরা সকলে পিকআপের যাত্রী।

স্থানীয়দের বরাতে মোর্শেদুল বলেন, সকালে চকরিয়া উপজেলার হারবাং এলাকায় চট্টগ্রামমুখি গ্যাস সিলিন্ডার ভর্তি মিনিট্রাকের সাথে বিপরীত দিক থেকে আসা যাত্রিবাহী পিকআপের মধ্যে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে পিকআপটি দুমড়ে মুচড়ে যায়। আহত হন পিকআপ চালকসহ ৪ জন।

স্থানীয়রা আহতদের উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক একজনকে মৃত ঘোষণা করেন। আহতদের মধ্যে পিকআপ চালককের অবস্থা আশংকাজনক হওয়ায় হাসপাতালের কর্তব্যরত চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে (চমেক) প্রেরণ করেন।  হাইওয়ে পুলিশের পরিদর্শক বলেন, দুর্ঘটনা কবলিত গাড়ী দুইটি জব্দ করা হয়েছে। মিনিট্রাকের চালক ও সহকার পালিয়ে গেছে। নিহতের লাশ চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রয়েছে বলে জানান মোর্শেদুল আলম ভূঁইয়া।

আরো সংবাদ