দেশের সর্ববৃহৎ আইসের চালান জব্দ, আটক ৩ - কক্সবাজার কন্ঠ

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

প্রকাশ :  ২০২৩-০৪-২৬ ০৮:৪৬:৩০

দেশের সর্ববৃহৎ আইসের চালান জব্দ, আটক ৩

বার্তা পরিবেশেক : কক্সবাজারের উখিয়ায় ২১ কেজি আইসসহ ৩ মাদক কারবারিকে আটক করেছে বিজিবি। জব্দ হওয়া আইসের আনুমানিক মূল্য প্রায় ১০৫ কোটি ৪৫ লক্ষ টাকা। যা দেশের এ যাবতকালে জব্দকৃত সর্ববৃহৎ মাদক চালান।

বুধবার (২৬ এপ্রিল) দিবাগত রাত সাড়ে তিনটার দিকে উপজেলার পালংখালী ইউনিয়নের রহমতের বিল এলাকায় কক্সবাজার ব্যাটালিয়ন (৩৪ বিজিবি) অভিযান পরিচালনা করে আইসসহ চিহ্নিত মাদক কারবারি বুজরুখ ও তার ২ সহযোগীকে আটক করতে সক্ষম হয়।

আটক বুজরুখ মিয়া (২৮) উপজেলার বালুখালী এলাকার মৃত সিদ্দিক আহমেদের ছেলে। এ ঘটনায় আটক তার অন্য দুই সহযোগী হলো, বালুখালীর আব্দুর শুক্কুরের পুত্র মোহাম্মদ ইসমাইল (২৩) ও পালংখালীর আবুল মন্ডলের পুত্র ছৈয়দুল বশর (৪০)।

বিষয়টি নিশ্চিত করে ৩৪ বিজিবির অধিনায়ক সাইফুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে ৩৪ বিজিবির আওতাধীন পালংখালী বিওপির একটি দল বিওপির আনুমানিক দেড় কিলোমিটার দক্ষিণে বিপি ২০ এর বাংলাদেশের অভ্যন্তরে ৯০০ গজের মধ্যে পাচার চক্রের উপস্থিতি টের পেয়ে অভিযান চালায়। পাচার চক্রের সদস্যরা পালিয়ে যাওয়ার চেষ্টা করলে বিজিবি সদস্যরা ধাওয়া করে তাদের আটক করে। আটককৃতদের বিরুদ্ধে প্রচলিত আইনে মামলা প্রক্রিয়াধীন বলে জানান বিজিবি’র এ কর্মকর্তা।

আরো সংবাদ