পাড়ায় পাড়ায় গিয়ে ইয়াবা বিক্রি করে পটিয়ার ছাত্রলীগ নেতা! - কক্সবাজার কন্ঠ

রোববার, ২৮ এপ্রিল ২০২৪ ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

প্রকাশ :  ২০২২-০৯-০৭ ১২:১৮:৪২

পাড়ায় পাড়ায় গিয়ে ইয়াবা বিক্রি করে পটিয়ার ছাত্রলীগ নেতা!

নিউজ  ডেস্ক :  চট্টগ্রামের পটিয়ায় ১ হাজার ৪০০ ইয়াবাসহ এক ছাত্রলীগ নেতা ও তার সহযোগীকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার (৬ সেপ্টেম্বর) রাত ১১টায় উপজেলার জঙ্গলখাইন ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের উজিরপুর এলাকা থেকে তাদের আটক করা হয়।

গ্রেপ্তাররা হলেন- পটিয়া পৌরসভা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক আতিকুর রহমান প্রকাশ গাজী আলভী (২৩) এবং তার সহযোগী মো. আশরাফুল ইসলাম প্রকাশ শাওন (২২)।

গ্রেপ্তার আলভী পটিয়া পৌর সদরের ৪ নম্বর ওয়ার্ডের শেয়ানপাড়া এলাকার গাজীর বাড়ির গাজী মফিজুর রহমানের ছেলে ও আশরাফুল ইসলাম প্রকাশ শাওন খুলনা জেলার রুপসা থানা এলাকার সিংহের চরর গ্রামের আবু হানিফের ছেলে। তারা বর্তমানে পটিয়া পৌর সদেরর ২ নম্বর ওয়ার্ডের পল্লী বিদ্যুৎ অফিসের বিপরীত পার্শ্বে একটি আবাসিক এলাকায় ভাড়া বাসায় থাকেন।

এ বিষয়ে চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগ সভাপতি বোরহান উদ্দিন বলেন, আলভী পটিয়া পৌরসভা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক। ইয়াবাসহ আটকের বিষয়ে খোঁজ নেওয়া হবে। জড়িত থাকার প্রমাণ পাওয়া গেলে তার বিরুদ্ধে দ্রুত সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে।

পটিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) আসাদুজ্জামান বলেন, গ্রেপ্তার দুইজন দীর্ঘদিন ধরে পাড়ায় পাড়ায় গিয়ে ইয়াবা বিক্রি করে আসছিল। তারা পটিয়া পৌর সদরের ফাহিম নামের পাইকারী এক ইয়াবা বিক্রেতার কাছ থেকে এসব ইয়াবা ক্রয় করে। তাদের দীর্ঘদিন ধরে পুলিশ নজরে রেখেছিল। গোপন সংবাদের ভিত্তিতে ইয়াবা সেবনকারীদের হাতে এসব ইয়াবা তুলে দেওয়ার সময় তাদের হাতেনাতে ধরা হয়।

পটিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) রাশেদুল ইসলাম বলেন, গ্রেপ্তারদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করা হয়েছে। আজ বুধবার সকালে তাদের পটিয়ার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে পাঠানো হয়। পরে আদালত দু’জনকে জেলে পাঠানোর নির্দেশ দেন। সূত্র- পূর্বকোণ

আরো সংবাদ