পুলিশ দেখে কাভার্ডভ্যান থেকে লাফ দিয়ে পালিয়েছে চালক, ইয়াবা উদ্ধার - কক্সবাজার কন্ঠ

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪ ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

প্রকাশ :  ২০২১-০৫-২৫ ১০:১০:৪৪

পুলিশ দেখে কাভার্ডভ্যান থেকে লাফ দিয়ে পালিয়েছে চালক, ইয়াবা উদ্ধার

নিউজ ডেস্ক :  কক্সবাজার শহরের কলাতলী আদর্শগ্রাম সংলগ্ন মহাসড়কে পুলিশ দেখে ইয়াবা বহনকারী চলন্ত কাভার্ড ভ্যান থেকে লাফিয়ে পালিয়েছে চালক। এসময় ট্রাফিক পুলিশের এটিএসআই গোলাম রব্বানীর প্রচেষ্টায় অল্পের জন্য দূর্ঘটনা থেকে রক্ষা পেয়েছে গাড়িটি। পরে গাড়ি তল্লাশি করে ১৭ হাজার ৪০০ ইয়াবা পাওয়া যায়। এ তথ্য জানিয়েছেন কক্সবাজারের পুলিশ সুপার হাসানুজ্জামান। সোমবার (২৪ মে) রাত সাড়ে ৮টার দিকে কলাতলী আদর্শগ্রাম সংলগ্ন মহাসড়কে এ ঘটনা ঘটে।

তিনি জানান, নিত্যদিনের মতো এটিএসআই গোলাম রাব্বানী কলাতলীর ডলফিন মোড়ে ট্রাফিক নিয়ন্ত্রণ ডিউটি শেষ করে কক্সবাজার পুলিশ লাইন্সে যাওয়ার জন্য অপেক্ষা করছিল। এ সময় ঢাকা মেট্রো-ম ৫৪-০২৮০ নাম্বার যুক্ত কাভার্ডভ্যানটিকে দাঁড়ানোর জন্য সংকেত দেন এবং লিফট চান রব্বানী। অগত্যা এক রকম অনিচ্ছা সত্বেও কাভার্ডভ্যানের চালক তাকে লিফট দেয়। গাড়িটি উত্তর আদর্শ গ্রাম এলাকা অতিক্রম করার সময় কথা প্রসঙ্গে গোলাম রাব্বানী চালকের কাছে জানতে চান তিনি কোথায় যাচ্ছেন এবং একা কেন? হেলপার কোথায়? তখন ঘড়িতে বাজে রাত অনুমান ৮ টা ২০ মিনিট।

চালক এই প্রশ্নের কোনো উত্তর না দিয়ে হুট করে চলন্ত ভ্যান হতে লাফ দিয়ে নিচে পড়ে দৌড়ে পালিয়ে যায়। গোলাম রাব্বানী (ড্রাইভিং জানা আছে) দ্রæত চালকের আসনে বসে গাড়িটি নিজের নিয়ন্ত্রণে নেয়। খবর পেয়ে জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তা টিম নিয়ে সেখানে উপস্থিত হন।
অতঃপর স্থানীয় জনগন ও সাক্ষীদের সামনে গাড়িটি তল্লাশি করে চালকের আসনের পিছনে বিশেষ কায়দায় রক্ষিত ১৭ হাজার ৪০০ ইয়াবা ও ১০০০ টাকার দুটি নোট পেয়ে জব্দ করে। এই বিষয়ে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে বলেও জানান পুলিশ সুপার।

আরো সংবাদ