বন্দুকযুদ্ধে নিহত স্বামীর দায়িত্বে স্ত্রী গুল ফরাজ - কক্সবাজার কন্ঠ

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪ ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

প্রকাশ :  ২০২১-১১-০৮ ১০:১৬:০৯

বন্দুকযুদ্ধে নিহত স্বামীর দায়িত্বে স্ত্রী গুল ফরাজ

বিশেষ প্রতিবেদক : স্বামী আব্দুল মালেক ওরফে মালেক মিস্ত্রি পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধের ঘটনায় মারা যান ২০১৯ সালের ১১ জুলাই রাতে। এরমধ্যে স্বামীর একই পথ ধরে মাদক মাদক কারবারের নিয়ন্ত্রণ নেন স্ত্রী গুল ফরাজ (৩৫) । তার বসতবাড়িতে মজুদ করা এক কেজি ক্রিস্টাল মেথ আইস ও ১০ হাজার ইয়াবা একটি চালানসহ তাকে আটক করা হয়েছে। যাহার আনুমানিক মূল্য পাঁচ কোটি টাকা বলে পুলিশের দাবি। গুল ফরাজ টেকনাফ উপজেলার হ্নীলা ইউনিয়নের জাদিমোরা গ্ৰামের বাসিন্দা আলী হোসেন মেয়ে ।

রোববার দিবাগত রাতে কক্সবাজারের টেকনাফ সদর ইউনিয়নের নতুন পল্লান পাড়া গ্রামের আব্দুল মালেক ওরফে মালেক মিস্ত্রির বসতবাড়িতে অভিযান চালিয়ে আইস ও ইয়াবা সহ গুল ফরাজকে আটক করা হয়েছে। এ তথ্য নিশ্চিত করেছেন টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মো হাফিজুর রহমান।

তিনি বলেন, স্বামী স্বরাষ্ট্র মন্ত্রণালয় ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের মাদক তালিকাভুক্ত একজন ইয়াবা কারবারি ছিলেন। তার বিরুদ্ধে রামু ও টেকনাফ থানায় ৬টি অস্ত্র ও মাদক মামলা ছিল। এরমধ্যে গোপন তথ্যের ভিত্তিতে পুলিশ জানতে পারে, ক্রিস্টাল মেথ আইস ও ইয়াবার একটি বড় চালান মজুদের তথ্যের ভিত্তিতে থানা পুলিশের একটি দল আমার নেতৃত্বে টেকনাফ সদর ইউনিয়নের নতুন পল্লানপাড়া গ্রামে অভিযান চালানো হয়। বসতবাড়ি থেকে এক কেজি আইস ও ১০ হাজার ইয়াবা উদ্ধার করা হয়েছে। এসময় একজন নারীকে আটক করতে সক্ষম হলেও আরও দুজন পুরুষ পালিয়ে যান। আটকের বিরুদ্ধে মামলা রুজু করা হচ্ছে। সোমবার দুপুরের দিকেই আসামিকে কক্সবাজার বিজ্ঞ বিচারিক হাকিম আদালতে পাঠানোর প্রক্রিয়া চলছে।

আসামির বরাত দিয়ে পুলিশ কর্মকর্তা জানান, তার স্বামী মারা যাওয়ার পর থেকে স্বামীর একই পথ ধরে সেও মাদক কারবারের সঙ্গে জড়িয়ে পড়েন বলে স্বীকারোক্তি দিয়েছেন। তিনি আরও বলেন, গত কয়েক মাসে পুলিশ অভিযান চালিয়ে তিন কেজি ৪০০ গ্রাম ক্রিস্টাল মেথ (আইস) উদ্ধার করতে সক্ষম হয়েছে। মাদক বিরোধী অভিযান অব্যাহত রয়েছে।

আরো সংবাদ