স্বাধীনতার সুবর্ণ জয়ন্তীতে জাতীয় পতাকা টানায়নি লালমোহন পল্লী সঞ্চয় ব্যাংক - কক্সবাজার কন্ঠ

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪ ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

প্রকাশ :  ২০২১-০৩-২৮ ১০:০৭:২৯

স্বাধীনতার সুবর্ণ জয়ন্তীতে জাতীয় পতাকা টানায়নি লালমোহন পল্লী সঞ্চয় ব্যাংক

লালমোহন প্রতিনিধি ॥ ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস ও স্বাধীনতার সুবর্ণ জয়ন্তীর দিনে পতাকা উত্তোলিত হয়নি লালমোহন “আমার বাড়ি আমার খামার ও  পল্লী সঞ্চয় ব্যাংক” অফিসে।

শুক্রবার (২৬ মার্চ) স্বাধীনতার সুবর্ণ জয়ন্তীর দিনে সকাল ৯টায় সরেজমিনে গিয়ে দেখা যায়,  লালমোহন উপজেলা পরিষদ ভবণের পূর্ব পার্শ্বে “আমার বাড়ি আমার খামার ও পল্লী সঞ্চয় ব্যাংক অফিসের সামনে জাতীয় পতাকা উত্তোলন করা হয়নি। অফিসের প্রধান ফটকে ঝুলছিল তালা। প

তাকাবিহীন একই চিত্র ছিল বাংলাদেশ পল্লী উন্নয়ন বোর্ড, লালমোহন অফিসের।
তবে পল্লী সঞ্চয় ব্যাংকের এমএলএসএস নেছার উদ্দিন জানান, সকাল ৭টায় পতাকা উত্তোলন করা হয়েছে, বিকেল ৫টায় নামনো হয়েছে। সকাল ৯টার দিকে অফিসের সামনে কোন পতাকা দেখা যায়নি কেন? এমন প্রশ্নের উত্তরে এড়িয়ে যান তিনি।
অভিযোগ রয়েছে, জাতীয় কোন দিবসেই পতাকা উত্তোলন হয়না লালমোহন উপজেলার অধিকাংশ অফিসে। আর যেগুলোতে উত্তোলণ করা হয়, তারমধ্যে অধিকাংশ অফিসের পতাকা দীর্ঘ বছরের পর বছর ব্যবহারের ফলে লাল সবুজের রঙ নষ্ট হলেও নতুন করে পতাকা তৈরির বালাই নেই অফিস কর্তৃপক্ষের।

“আমার বাড়ি, আমার খামার”র উপজেলা সমন্বয়কারী ও লালমোহন পল্লী সঞ্চয় ব্যাাংকের শাখা ব্যবস্থাপক লোকমান হোসেন বলেন, আমি আজকে অফিসে ঢুকিনি, তাই আসলে বিষয়টি বলতে পারবোনা।

“আমার বাড়ি আমার খামার”র ভোলা জেলা সমন্বয়কারী মেহেদী হাসান মারুফ বলেন, এমনটা হওয়ার কথা নয়, তবুও বিষয়টি আমি দেখতেছি।

আরো সংবাদ