স্বাধীনতার সুবর্ণ জয়ন্তীতে আনসার বাহিনীর র‌্যালি - কক্সবাজার কন্ঠ

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪ ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

প্রকাশ :  ২০২১-১২-০১ ১৮:০৫:০৬

স্বাধীনতার সুবর্ণ জয়ন্তীতে আনসার বাহিনীর র‌্যালি

স্বাধীনতার সুবর্ণ জয়ন্তীতে আনসার বাহিনীর র‌্যালি

নিউজ  ডেস্ক  : বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর পক্ষ থেকে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন উপলক্ষে সারা দেশে জাতীয় পতাকা র‌্যালি করা হয়েছে। বিজয়ের মাসের সূচনা লগ্নে বুধবার (১ ডিসেম্বর) সকাল ১০টায় দিকে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সদর দপ্তর, একাডেমি, ৯টি রেঞ্জ, ৪২টি ব্যাটালিয়ন ও ৬৪টি জেলায় স্বাস্থ্যবিধি মেনে বাহিনীর সদস্যদের হাতে একই সাইজের ৫০টি জাতীয় পতাকা নিয়ে ৫০ মিনিট ব্যাপী এ র‌্যালির আয়োজন করা হয়।

সদর দপ্তরের সকল কর্মকর্তাসহ কর্মচারী, ব্যাটালিয়ন আনসার ও বাহিনীর অন্যান্য সদস্যের অংশগ্রহণে সকাল ১০টায় বাহিনীর ব্যান্ডদলের বাদ্যের তালে তালে র‌্যালি যাত্রা শুরু করে। প্রধান ফটক পার হয়ে খিলগাঁওয়ের বিভিন্ন রাস্তা প্রদক্ষিণ করে পুনরায় মূল ফটক দিয়ে সদর দপ্তরে প্রবেশ করে।

আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর মহাপরিচালক মেজর জেনারেল মিজানুর রহমান শামীম জাতীয় পতাকা র‌্যালিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাহিনীর অতিরিক্ত মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল খোন্দকার ফরিদ হাসান, । এ সময় রংপুর রেঞ্জ অধীন কর্মকর্তা-কর্মচারী, ব্যাটালিয়ন আনসার, সাধারণ আনসার ও ভিডিপি সদস্য-সদস্যা প্রমুখ উপস্থিত ছিলেন।

আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সদর দপ্তর, খিলগাঁও, ঢাকায় জাতীয় পতাকার র‌্যালির উদ্বোধন করেন উপ-মহাপরিচালক (প্রশাসন) কর্নেল মোহাম্মদ রফিকুল হাসান, ও উপ-মহাপরিচালক (অপারেশনস্) মোঃ সামছুল আলম।

আরো সংবাদ