টেকনাফে রোহিঙ্গা ডাকাতের সংঘর্ষে হতাহত ২ - কক্সবাজার কন্ঠ

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শুক্রবার

প্রকাশ :  ২০২১-০৩-১৪ ১০:৪০:১৬

টেকনাফে রোহিঙ্গা ডাকাতের সংঘর্ষে হতাহত ২

টেকনাফে রোহিঙ্গা ডাকাতের সংঘর্ষে হতাহত ২

নিজস্ব প্রতিবেদক :  কক্সবাজারের টেকনাফের নয়াপাড়া রেজিস্ট্রার শরণার্থী শিবিরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এক সংঘর্ষের ঘটনা ঘটেছে। রোহিঙ্গা সালমান শাহ ও পুতিয়া গ্রুপের এ সংঘর্ষে এক যুবক নিহত এবং অপর যুবক গুরুতর আহত হয়েছে। রোববার (১৪ মার্চ) ভোরে উপজেলার হ্নীলা নয়াপাড়া রেজিস্ট্রার শিবিরের সি ব্লকে এ ঘটনা ঘটে।

নিহত মোহাম্মদ জুবায়ের (২১) শিবিরের সি-ব্লকের শেড নং-৮৮৫, এমআরসি নং-৩৫৬৫৫ এর বাসিন্দা দিল মোহাম্মদের ছেলে। আহত মো. জলিল ওরফে সুনিয়া (২২) একই ব্লকের শেড নং-৮৬৪/৬, এমআরসি নং-৩১৬৪৪ এর বাসিন্দা শাহ আহমদের ছেলে। এ তথ্য নিশ্চিত করেছেন ১৬ আর্মড পুলিশ ব্যাটালিয়নের (এপিবিএন) অধিনায়ক এসপি মোহাম্মদ তারিকুল ইসলাম তারিক।

তিনি জানান, গত ১৩ মার্চ (শনিবার) রাত ১১টার দিকে নয়াপাড়া শরণার্থী শিবিরে ছৈয়দ হোছন প্রকাশ পুতিয়া গ্রুপের সদস্যরা এসে সি-ব্লকের শেড নং-৮৮৫, এমআরসি নং-৩৫৬৫৫ এর বাসিন্দা দিল মোহাম্মদের ছেলে মোহাম্মদ জুবায়ের (২১) কে তুলে নিয়ে গিয়ে পাশ্ববর্তী এলাকায় গুলি করে মেরে ফেলে। নিহত ব্যক্তি সালমান শাহ গ্রুপের সক্রিয় সদস্য ছিল। এ ঘটনার খবর পেয়ে সালমান শাহ গ্রুপের লোকজন রোববার ভোরে একই ব্লকের শেড নং-৮৬৪/৬, এমআরসি নং-৩১৬৪৪ এর বাসিন্দা শাহ আহমদের ছেলে মো. জলিল ওরফে সুনিয়া (২২) কে এলোপাতাড়ি কুপিয়ে মারাত্মক জখম করে পালিয়ে যায়। শিবিরের লোকজন রক্তাক্ত জলিলকে উদ্ধার করে চিকিৎসার জন্য স্থানীয় হাসপাতালে নিয়ে যায়। সেখানে প্রাথমিক চিকিৎসা দেয়ার পর উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হয়। আহতের অবস্থা আশংকাজনক।
তিনি আরও জানান, শরনার্থী শিবিরে পুলিশের টহল জোরদার করা হয়েছে এবং এ ঘটনায় জড়িতদের গ্রেপ্তার অভিযান অব্যাহত রয়েছে।

 

 

আরো সংবাদ