দ্বিতীয় শ্রেণির ছাত্রী ধর্ষণের শিকার - কক্সবাজার কন্ঠ

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শুক্রবার

প্রকাশ :  ২০১৯-১২-০৫ ১৩:১২:৫৫

দ্বিতীয় শ্রেণির ছাত্রী ধর্ষণের শিকার

নিউজ ডেস্ক:  গোপালগঞ্জ জেলার কাশিয়ানী উপজেলায় দ্বিতীয় শ্রেণির এক ছাত্রী ধর্ষণের শিকার হয়েছে। ধর্ষক পালাতক রয়েছে। তাকে (ধর্ষককে) ধরতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। বৃহস্পতিবার শিশুটির মেডিক্যাল সম্পন্ন করেছে পুলিশ।

জানা গেছে, কাশিয়ানী উপজেলার মহেশপুর ইউনিয়নের ব্যাসপুর গ্রামের মো. রাজু মোল্যার শিশুকন্যা ব্যাসপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণির ছাত্রী। সে একা বাড়ি ছিল। এ সময় প্রতিবেশী মো. আনোয়ার চৌধূরীর ছেলে মো. শাহবুদ্দিন চৌধূরী (২৫) তাকে বাড়ির পাশে একটি শিমক্ষেতে ডেকে নিয়ে যায়। সেখানে ওই যুবক শিশুটিকে ধর্ষণ করে। ঘটনাটি জানাজানি হলে স্থানীয় সমাজপতিরা সমাধান করবে বলে তাকে গোপনে চিকিৎসা করা হয়। মঙ্গলবার ঘটে যাওয়া বিষয়টি বুধবার বিকালে সাংবাদিকরা জানতে পেরে ঘটনাস্থলে যায় এবং কাশিয়ানী থানার ওসি মো. আজিজুর রহমানকে বিষয়টি জানায়। তিনি ঘটনাস্থলে পুলিশ পাঠান এবং যুবককে গ্রেপ্তার করতে অভিযান চালান। পুলিশের উপস্থিতি টের পেয়ে ধর্ষক সাহাবুদ্দিন পালিয়ে যায়। [the_ad id=”36442″]

বুধবার রাতে ধর্ষণের শিকার শিশুটিকে কাশিয়ানী উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়। পুলিশ বৃহস্পতিবার তাকে নিয়ে গোপালগঞ্জ হাসপাতালে মেডিক্যাল করিয়েছে। কাশিয়ানী থানার ওসি মো. আজিজুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, বিষয়টি নিয়মানুসারে এবং অধিকতর ভাবে নিশ্চিত হতে শিশুটির মেডিক্যাল সম্পন্ন করা হয়েছে। ধর্ষককে গ্রেপ্তার করতে পুলিশের অভিযান অব্যাহত। সূত্র কালের কন্ঠ।

আরো সংবাদ