গণধর্ষণের শিকার হয়েছে অভিনেত্রী প্রভা!!! - কক্সবাজার কন্ঠ

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শুক্রবার

বিষয় :

প্রকাশ :  ২০১৬-০১-২৩ ২২:৫৫:৪৭

গণধর্ষণের শিকার হয়েছে অভিনেত্রী প্রভা!!!

চ্যানেল সেভেন :k9-1 সময় অনেক গড়িয়েছে। কেটে গেছে পাঁচটি বছর। দীর্ঘ এ বিরতি ভেঙে সম্প্রতি জনপ্রিয় নাট্যনির্মাতা চয়নিকা চৌধুরীর নির্দেশনায় অভিনয় করলেন অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা। এটা খুবই খুশির খবর।
এজাজ মুননা রচিত আনওয়ান্টেড শিরোনামের নাটকে অভিনয়ের মাধ্যমে চয়নিকা নির্দেশনায় ফিরলেন এ অভিনেত্রী। চয়নিকার নির্দেশনায় ৪৫টি একক, ২টি ৫২ পর্বের ধারাবাহিক নাটকে অভিনয় করেছেন প্রভা। ২০১০ সালে সর্বশেষ পালিয়ে গিয়ে বিয়ে এবং দোলনচাঁপা শিরোনামের নাটকে অপূর্বের বিপরীতে অভিনয় করেন প্রভা। তারপর ছিল দীর্ঘ বিরতি।
রভাকে নিয়ে এতগুলো নাটকে কাজ করেছেন অথচ গত পাঁচ বছর তাকে নিয়ে আপনি কোনো কাজ করেননি কেন? এমন প্রশ্নের উত্তরে চয়নিকা চৌধুরী বলেন, ‘বিভিন্ন টেলিভিশন চ্যানেলের কর্মকর্তারা ওকে নিয়ে অনেকবার আমাকে কাজ করতে বলেছে কিন্তু করিনি। সত্যিকার অর্থে আমি ভালো একটা সময়ের অপেক্ষায় ছিলাম। সে সময় এখন এসেছে। আর প্রভা অনেক ভালো অভিনেত্রী তা ও প্রমাণ করেছে।’ তবে প্রভাকে নিয়ে এমন চরিত্রে অভিনয় করানো হয়েছে, যেখানে সে গণধর্ষণের শিকার হয়েছেন। এরপরও সমাজের কিছু মানুষ তার পাশে এসে দাঁড়ায়। এমন গল্পকে ঘিরেই নাটকের কাহিনী রচিত হয়েছে।

আরো সংবাদ