আজকের রাশিফল, ৭ জুলাই ২০১৬ - কক্সবাজার কন্ঠ

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শুক্রবার

বিষয় :

প্রকাশ :  ২০১৬-০৭-০৬ ২৩:১৯:১২

আজকের রাশিফল, ৭ জুলাই ২০১৬

মেষ : সাবধানতা অবলম্বন করতে হতে পারে। সম্ভবত বন্ধু বা প্রতিবেশীর সঙ্গে কোনওরকম বুদ্ধিদীপ্ত আলোচনায় অংশ নিতে পারেন। তবে সেগুলি উত্তপ্ত বাগবিতণ্ডার রূপ নিতে পারে। সুতরাং, এগুলি থেকে দূরে থাকুন। দুশ্চিন্তা আপনাকে ভারাক্রান্ত করে রাখবে। রাতের ঘুম নষ্ট করে দিতে পারে। সবমিলিয়ে আপনার শারীরিক ও মানসিক অবস্থার অবনতি ঘটবে। যদি কোথাও যাওয়ার পরিকল্পনা থাকেন তাহলে সেটি অন্য কোনও দিনের জন্য স্থগিত রাখুন। শারীরিক ও মানসিকভাবে কিছুটা সুস্থবোধ করার জন্য ধ্যান এবং যোগ সাধনা করুন।

বৃষ : দৈনন্দিন কাজগুলি সফলভাবে শেষ করতে পারায় স্বস্তির নিশ্বাস ফেলবেন। আজ আপনি সম্পূর্ণ সক্রিয় থাকবেন। ভাইবোনরা উপকার করবে, তাঁদের সঙ্গে সম্পর্কের উন্নতি হবে। আর্থিকলাভের যোগ রয়েছে। তবে দিনের মধ্যভাগ থেকে নক্ষত্রদের গতিবিধি বদলে যাবে এবং ফলস্বরূপ বেশি খরচ হয়ে যাওয়ার সম্ভাবনা রয়েছে।

মিথুন : অসন্তোষ ও নেতিবাচকতা মাথার মধ্যে ঘুরপাক খাওয়ায় সবকিছু আজ সঠিক নাও হতে পারে। নেতিবাচকতা এড়িয়ে চলার চেষ্টা করুন। আপনার শারীরিক অবস্থাও খুব ভালো থাকবে না। বাড়ির পরিবেশও যথেষ্ট সক্রিয় হবে না। ছাত্রছাত্রীদের লেখাপড়ায় মন দিতে অসুবিধে হবে। তবে দিনের মধ্যভাগ থেকে নক্ষত্ররা উজ্জ্বল হয়ে উঠবে। আপনি আপনার প্রতিদ্বন্দ্বীদের হারাতে পারবেন। সন্ধেবেলায় বন্ধুদের সঙ্গে ঘুরতে যেতে পারেন। শুধুমাত্র আজ আপনাকে ইতিবাচক থাকতে হবে।

কর্কট : দিনের প্রথমভাগটা আপনার জন্য একেবারে আদর্শ। এসময়ে চনমনে ও পুনরুজ্জীবিত বোধ করবেন। কোথাও বেড়াতে যাওয়ার জন্য দিনটি ভালো। তবে দিনের দ্বিতীয়ভাগে কিছু পরিবর্তন দেখা দিতে পারে। আপনি খুব অনুভূতিশীল হয়ে পড়বেন। অনুভূতিতে গা ভাসিয়ে দেবেন না, তাতে আপনার ক্ষতি হতে পারে। দিনের শেষভাগে হতাশ বোধ করতে পারেন। অধিক খরচের সম্ভাবনা আছে। বেআইনি ও অনৈতিক কাজকর্মে মূল্যবান সময় নষ্ট করবেন না।

সিংহ : আজকের দিনটি খুব সাদামাটা। তবে দিনের দ্বিতীয়ভাগে অবস্থার অনেকটা উন্নতি হবে। গুরুত্বপূর্ণ সিদ্ধান্তগুলি অন্য কোনও দিনের জন্য স্থগিত রাখুন। কারণ দিনটি গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়ার জন্য আদর্শ নয়। কথা বলার আগে ভাবুন, যাবতীয় বাগবিতণ্ডা এড়িয়ে চলুন। বিশেষ করে আত্মীয় ও প্রতিবেশীদের সঙ্গে বিতর্ক এড়িয়ে চলুন। কিছু টাকা হাতে রাখুন কারণ বাড়ির বিভিন্ন কাজে আজ কিছু খরচের সম্ভাবনা আছে। দিনটিকে আরও উজ্জ্বল করে তুলতে বন্ধু ও আত্মীয়দের আমন্ত্রণ জানিয়ে ছোটো একটি আড্ডার আয়োজন করুন।

কন্যা : দিনটি জন্য মোটামুটি সহজ। মানসিক ও শারীরিকভাবে আপনি শান্ত থাকবেন। নিজের জীবনে ও কাজের ক্ষেত্রে সবকিছু আজ অনুকূল থাকবে এবং সুষ্টভাবে সম্পন্ন হবে। তবে দিনের শেষভাগে আপনি কিছু সমস্যার সম্মুখীন হতে পারেন। কিছুটা মানসিক বিভ্রান্তি থাকায় গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়ার ক্ষেত্রে আপনার অসুবিধে হতে পারে। বিশেষ করে আইনি বিষয়গুলিতে আজ সিদ্ধান্ত নিতে যাবেন না। আপনার মেজাজ ও কথাবার্তার উপর নিয়ন্ত্রণ রাখুন। সাবধানে থাকুন। আর্থিক ক্ষয়ক্ষতির সম্ভাবনা আছে।

তুলা : সবকিছুই জন্য উজ্জ্বল ও সুন্দর থাকবে। বাড়িকে সুসজ্জিত, বর্ণময় ও প্রাণবন্ত করে তুলতে চাইবেন। পরিবারের পরিবেশ যথেষ্ট চনমনে থাকবে। অফিসে ঊর্ধ্বতনদের থেকে আর্থিক সাহায্য পেতে পারেন। পাশাপাশি আপনি নিজেও আর্থিক বিষয়গুলিকে আজ ভালোভাবেই সামলাতে পারবেন। জীবনসঙ্গী ও সন্তানদের নিয়ে গর্বিত বোধ করবেন। কারণ তাঁরা আজ আপনাকে খুব আনন্দিত করবেন। স্বাস্থ্য ভালো থাকায় সারাদিন আপনি প্রাণবন্ত বোধ করবেন।

বৃশ্চিক : আপনার জন্য দিনটি সৌভাগ্যময়। ধর্মীয়স্থান দর্শনে যেতে পারেন। আর্থিক লাভের কারণে সারাদিন আপনি আনন্দিত বোধ করবেন। আজ আপনার সুস্বাস্থ্য ও সুন্দর মানসিকতা দিনটিকে অসাধারণ করে তুলবে। আপনি সময়ের মধ্যে সাফল্যের সঙ্গে কাজগুলি শেষ করতে পারবেন। পারিবারিক পরিবেশ ভালো থাকবে এবং মায়ের সঙ্গে সুন্দর সময় কাটাবেন। দূরে বসবাসকারী কোনও ভাইবোনের থেকে সুসংবাদ পেতে পারেন। বিবাহিতদের জীবন সুখের হবে। দিনটি বাস্তবিকই অসাধারণ।

ধনু : আজকের সকালটি অন্যদিনের মতো চনমনে ও হাসিখুশি নাও হতে পারে। আপনার শারীরিক অসুস্থতা ও সংবেদনশীলতা আপনাকে হতাশ করে তুলতে পারে। গান শুনুন। নেতিবাচকতা দূরে সরিয়ে রাখতে নিশ্চিতভাবেই এটি আদর্শ উপায়। আপনি আজ কিছুটা অর্থসংকটে পড়তে পারেন, তবে শুধু দুপুর পর্যন্ত। দুপুরের পর থেকে অবস্থার অনেকটা উন্নতি হবে। এসময়ে অপ্রত্যাশিত আর্থিক লাভেরও সম্ভাবনা আছে। ব্যবসায়ীদের জন্য সময়টি খুব লাভজনক। সন্ধেবেলা বন্ধুদের সঙ্গে চিন্তামুক্ত ও হাসিখুশিভাবে কাটবে।

মকর : আপনি সম্ভবত বন্ধুবান্ধব ও পরিবারের সদস্যদের সঙ্গে কোথাও ঘুরতে যাওয়ার পরিকল্পনার মাধ্যমে দিন শুরু করবেন। নক্ষত্রদের ইঙ্গিত দিনের শেষভাগে আপনার কিছু আর্থিক সমস্যা হতে পারে। সুতরাং, খরচের দিকে নজর রাখুন। দুপুরের পর নক্ষত্ররা আপনাকে দুশ্চিন্তাগ্রস্ত ও মানসিকভাবে ভারাক্রান্ত করে তুলবে। দুশ্চিন্তা ত্যাগ করার চেষ্টা করুন। সরকার বিরোধী বা যে কোনও অনৈতিক কাজকর্ম থেকে বিরত থাকুন।

কুম্ভ : আজ আপনার জন্য একটি সুন্দর দিন অপেক্ষা করছে। ভগবানের আশীর্বাদে আপনি আজ সুস্বাস্থ্য, সম্পদ ও আনন্দ, সবই উপভোগ করবেন। আপনি আজ নিজেকে আকর্ষণীয় করে তোলার ব্যাপারে সচেষ্ট থাকবেন। প্রচুর পোশাকআশাক আজ আপনি কেনাকাটা করতে পারেন। অন্যান্য জিনিসপত্রও কিনতে পারেন। আপনার অপেক্ষার আজই হয়তো অবসান হবে। যে দু’চাকার যানটির জন্য আপনি বহুদিন অপেক্ষা করেছিলেন সেটি আজ কিনতে পারেন। ব্যবসায় আপনি শুধু অর্থ উপার্জন করবেন না, সম্মান ও প্রতিপত্তিও পাবেন। বন্ধুদের সঙ্গে বাইরে খাওয়াদাওয়া করতে যাওয়ার সম্ভাবনা আছে। এই বিরল সময়টির সদ্ব্যবহার করুন।

মীন : আপনার জন্য এটি একটি সাধারণ দিন। সাংস্কৃতিক বিষয়গুলি থেকে দূরে থাকুন। সেগুলি আপনাকে প্রলুব্ধ করলেও পরিশেষে বিবাদের সূত্রপাত করতে পারে। নতুন কোনও কাজ শুরু করার জন্য সময়টি অনুকূল নয়। তাই সেটি অন্য কোনওদিনের জন্য স্থগিত রাখুন। তবে দিনের দ্বিতীয়ভাগটি আপনার অনুকূলে হওয়ার সম্ভাবনা আছে। সময়টি আপনার জন্য ভালো হবে কারণ আপনি শারীরিক ও মানসিকভাবে সুস্থির থাকবেন। কর্মক্ষেত্রের আদর্শ পরিবেশ আপনার কর্মক্ষমতা বৃদ্ধি করবে। নিজেকে প্রমাণ এবং প্রতিদ্বন্দ্বীদের কঠিন জবাব দেওয়ার জন্য সময়টি ভালো। আপনি বিজয়ী হবেন।

আরো সংবাদ