আমারী রিসোর্ট থেকে নারী পর্যটকের দেহ উদ্ধার - কক্সবাজার কন্ঠ

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শুক্রবার

প্রকাশ :  ২০২১-০৯-২১ ১২:৩২:৩০

আমারী রিসোর্ট থেকে নারী পর্যটকের দেহ উদ্ধার

আমারী রিসোর্ট থেকে নারী পর্যটকের দেহ উদ্ধার

কক্সবাজার কন্ঠ :  কক্সবাজারে রিসোর্ট থেকে ফারজানা (২৪) নামের এক নারী পর্যটকের মৃতদেহ উদ্ধার করেছে ট্যুরিষ্ট পুলিশ। মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) দুপুরে শহরের কলাতলী আমারী রিসোর্ট নামের একটি হোটেল থেকে এ নারী পর্যটকের মরদেহ উদ্ধার করা হয়।
কক্সবাজার ট্যুরিস্ট পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মহিউদ্দিন জানান, মঙ্গলবার দুপুরে খবর পেয়ে আমারী রিসোট থেকে মৃতদেহটি উদ্ধার করা হয়। হোটেলে উঠার সময় গেস্ট এন্ট্রি বইতে তাদের বাড়ি কুমিল্লা চান্দিনা থানা লিখা হয়। যদিও ঠিকানা সঠিক কিনা সে ব্যাপারে সন্দেহ আছে বলে জানান এএসপি মহিউদ্দিন।
তিনি জানান, সাগর নামের এক ছেলের সঙ্গে দু’জন নারী মঙ্গলবার সকালে ওই রিসোর্টে উঠে। এসময় সকাল ১১টায় ওই রুমের কোনো সাড়া শব্দ না পেলে হোটেল কর্তৃপক্ষ দরজার তালা ভেঙে ভেতরে প্রবেশ করলে ফারজানার মরদেহ দেখতে পায়। কিন্তু এখনও ছেলে সাগরের কোনো খোঁজ পাওয়া যায়নি। পরে হোটেল কর্তৃপক্ষ খবর দিলে ঘটনা স্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কক্সবাজার জেলা সদর হাসপাতার মর্গে পাঠানোর ব্যবস্থা করা হয়। তিনি আরও জানান, এব্যাপারে তাদের সঠিক তথ্য ও পরিচয় নিয়ে আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

আরো সংবাদ