টেকনাফ হাসপাতালের কর্মরত চিকিৎসক করোনা আক্রান্ত - কক্সবাজার কন্ঠ

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

প্রকাশ :  ২০২০-০৪-২৬ ১২:৫০:৩২

টেকনাফ হাসপাতালের কর্মরত চিকিৎসক করোনা আক্রান্ত

নিজস্ব প্রতিবেদক : কক্সবাজারের টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত একজন চিকিৎসকের শরীরে এবার করোনা ভাইরাস ধরা পড়ল। ২৬ এপ্রিল কক্সবাজার মেডিকেল কলেজ হাসপাতালের ল্যাবে ৭১ জনের নমুনা পরীক্ষায় ওই চিকিৎসকের রিপোর্ট পজিটিভ পাওয়া যায়। অন্য সবার রিপোার্ট নেগেটিভ এসেছে। কক্সবাজার মেডিকেল কলেজের অধ্যক্ষ ডা. অনুপম বড়ুয়া বিষয়টি নিশ্চিত করেন। এ নিয়ে জেলায় করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ১৫ জনে।
সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, গত শুক্রবার রাতে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ৯ চিকিৎসক, ১৬ নার্স ও ২৮ জন কর্মচারীসহ ৫১ জনের নমুনা সংগ্রহ করে কক্সবাজার মেডিকেল কলেজের ল্যাবে পাঠানো হয়েছিল। রোববার পরীক্ষা করা ৭১ জনের নমুনার মধ্যে ৭০ জনের রিপোর্ট নেগেটিভ এসেছে। এর আগে ২৪ এপ্রিল একদিনেই কক্সবাজার জেলায় ৭ জন করোনায় আক্রান্ত রোগী ধরা পড়ে। তাদের মধ্যে পাঁচ জনই ছিলেন দ্বীপ উপজেলা মহেশখালীর বাসিন্দা।
উল্লেখ্য, শনিবার রাতে এক বিজ্ঞপ্তিতে কক্সবাজারের জেলা প্রশাসক জানিয়েছিলেন, কক্সবাজার জেলার ৮টি সরকারি ও ২৯টি বেসরকারি হাসপাতালে বর্তমানে ২৪১ জন ডাক্তার ও ২৭৫ জন নার্স কর্মরত রয়েছে। করোনা চিকিৎসায় নিয়োজিত ডাক্তার ও নার্সদের আবাসন ও অন্যান্য সুবিধা নিশ্চিত করার লক্ষ্যে হোটেল মিডিয়া ইন্টারন্যাশনালকে প্রস্তুত করা হয়েছে।

আরো সংবাদ