বড়মহেশখালীতে অসহায় গর্ভবতী নারী উপর প্রতিপক্ষের হামলা - কক্সবাজার কন্ঠ

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শুক্রবার

প্রকাশ :  ২০২২-০৫-২৯ ১৪:২০:৩৪

বড়মহেশখালীতে অসহায় গর্ভবতী নারী উপর প্রতিপক্ষের হামলা

বার্তা পরিবেশক : কক্সবাজারের মহেশখালী উপজেলার বড়মহেশখালীতে জায়গা জমির বিরোধকে কেন্দ্র করে আয়েরা বেগম নামে এক গর্ভবতী নারীর উপর হামলা চালিয়েছে প্রতিপক্ষরা। এই হামলায় আয়েরা বেগম (৩৫) গুরুতর আহত হয়ে কক্সবাজার জেলা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। শনিবার (২২ মে) দুপুরে বড়মহেশখালী ইউনিয়নের শুকরিয়া পাড়া গ্রামে এ ঘটনা ঘটে। আহত নারী একই এলাকার মৃত ফররুখ আহমদের মেয়ে।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শীরা জানান, জায়গা জমির বিরোধ নিয়ে ভুক্তভোগি নারী আয়েরা বেগমকে দা দিয়ে আঘাত করেন চিহ্নিত সন্ত্রাসীরা। এ সময় স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে মহেশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। পরে অবস্থা অবনতি হওয়ায় তাকে কক্সবাজার জেলা সদর হাসপাতালে রেফার করা হয়। সন্ত্রাসীদের আঘাতে তার মাথায় ৭টি সেলাই করা হয়েছে। পাশাপাশি হাতে মারাত্মকভাবে আঘাত করেছে সন্ত্রাসীরা। এ ঘটনায় ভূক্তভোগি আয়েরা বেগম বাদী হয়ে সন্ত্রাসীদের বিরুদ্ধে মহেশখালী থানায় একখানা এজাহার দায়ের করেছেন।

এজাহার সুত্রে জানা যায়, র্দীঘদিন ধরে তার সাথে প্রতিবেশী উজির আলীর সাথে জায়গা-জমি নিয়ে বিরোধ চলে আসছিল। তারই ধারাবাহিকতায় প্রথম দফায় রমজান মাসে উজির আলীর নেতৃত্বে আবদু রশিদ, আনোয়ার পাশা, সোনা খাতুন, ইয়াছমিন আক্তার মিলে হামলা চালিয়ে বসতবাড়ি ভাংচুর করেন। তারই ধারাবাহিকতায় গেল ২২ মে দুপুরে জনৈক উজির আলীর নেতৃত্বে ফের হামলা চালানো হয় আয়েরা বেগমের উপর। এ সময় সন্ত্রাসীরা দলবদ্ধ হয়ে দা ও লোহার রড দিয়ে আয়েরা বেগম এর উপর আতর্কিত হামলা করেন।

এ বিষয়ে ঘটনার তদন্তকারী কর্মকর্তা ও মহেশখালী থানার উপ-পুলিশ পরিদর্শক বাপ্পি সর্দার জানান, বিষয়টি এখনো হাতে পাইনি। ঘটনার ব্যাপারে তদন্তপূর্বক অবশ্যই ব্যবস্থা নেওয়া হবে। মহেশখালী থানার ওসি আব্দুল হাই জানান, ঘটনাটি তদন্তপূর্বক ব্যবস্থা নেওয়া হচ্ছে।

আরো সংবাদ